জীবনে এমন কত বিচ্ছেদ, কত মৃত্যু আছে, ফিরিয়া লাভ কি? পৃথিবীতে কে কাহার…

আর পাঁচটা দিনের মতই স্ত্রীকে লুকিয়ে ইন্টারনেটে বান্ধবীর সঙ্গে চুটিয়ে প্রেমপর্ব ব্যস্ত ছিল স্বামী । চোখে ঘুম চলে আসায় চেয়ার থেকে স্বামী উঠে পড়তেই বাধে লঙ্কাকাণ্ড । স্ত্রী এসে কম্পিউটার বন্ধ করতে এসে স্বামীর প্রেমের কীর্তি দেখে ফেলে । বিশ্বাসভঙ্গের জ্বালা আর রাগে এরপর স্ত্রী করে বসলেন এমনি এক কাজ যা শুনে গোটা বিশ্ব শিউরে উঠল । রাগের মাথায় কাঁচি দিয়ে ঘুমন্ত স্বামীরগোপনাঙ্গ কেটে জানলার বাইরে ফেলে দেয় স্ত্রী ।
পরে দেখা যায় সেইগোপনাঙ্গ নিয়ে পালায় কুকুরে । এমনই ঘটনা ঘটেছে চীনে । দুই সন্তানের বাবা ৩২ বছরের সেই স্বামী এখন ভর্তি হাসপাতালে । স্ত্রীকে এই অপরাধে গ্রেফতার করা হয়েছে । স্ত্রী অবশ্য বলছেন, রাগের মাথায় এমনও করে ফেলেছেন, তিনি আবার তিনি স্বামীর সঙ্গে থাকতে চান ।
কোনও কোনও সংবাদামধ্যমে এমনও খবর প্রকাশিত হয়েছে যে একবার নয়, দুবার স্বামীরগোপনাঙ্গ কেটে দেয় ২১ বছর বয়েসের স্ত্রী ঝাং হুং । প্রথমে ঘরেগোপনাঙ্গ কাটার চেষ্টায় পুরোপুরি সফল না হওয়ার পর স্ত্রী হাসপাতালে ঢুকে সবার আড়ালে আবার স্বামীরগোপনাঙ্গ কেটে হাসপাতালের জানলা থেকে ফেলে দেয় । হাসপাতালের কর্মীরা জানান, এরপর অনেক খোঁজার পরেও কেটে ফেলাগোপনাঙ্গ এর খোঁজ মেলেনি ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: