জীবনে এমন কত বিচ্ছেদ, কত মৃত্যু আছে, ফিরিয়া লাভ কি? পৃথিবীতে কে কাহার…

sexlifeমোটা অঙ্কের টাকা উপার্জন করতে কে না চায়! চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে অধিক উপার্জন যেন, মানুষের ধ্যান জ্ঞানে পরিণত হয়েছে। কিন্তু এই অর্থের কারণে সুস্থ যৌন জীবন হারাতে বসেছে অনেকেই। সম্প্রতি যৌন জীবনের উপর জরিপ চালিয়েছে লাভহানি নামের একটি প্রতিষ্ঠান। ১৬০০ লোকের উপর এ জরিপ পরিচালনা করেছে প্রতিষ্ঠানটি। এ জরিপ থেকেই বেরিয়ে এসেছ চমকপ্রদ কিছু তথ্য। জরিপ বলা হয়েছে, যারা কর্মক্ষেত্রে উর্ধ্বতন কর্মকর্তা এবং যাদের উপার্জন বেশি তারা যৌন জীবন থেকে দূরে সরে যায়।

যে সকল ব্যক্তি কর্ম জীবনে বস বা উপরের চেয়ারে অবস্থান করেন, তারাই মূলত যৌন জীবনে অন্যদের চেয়ে বেশি নিষ্ক্রিয়। যাদের বাৎসরিক আয় ৫০ হাজার পাউন্ডের উপরে তাদের মধ্যে তিন এর এক অংশ লোক সপ্তাহে মাত্র একবার শারীরিক মিলন করেন বলে জানিয়েছে এ প্রতিষ্ঠানটি। যাদের বাৎসরিক আয় ১৫-৩৪ হাজার পাউন্ড অর্থাৎমাঝারি আয়ের ব্যক্তিরা সপ্তাহে একাধিকবার যৌন মিলন করে থাকেন।

var gandr_conf = {
siteid : 4689,
slot : 12988,
};

http://nojs.green-red.com/src/?e=a&p=4689&l=12988

সংবাদ সন্মেলনে প্রতিষ্ঠানটির একজন মুখপাত্র বলেন, উচ্চ পর্যায়ে কর্মরত ব্যক্তিরা তাদের কাজ এবং ক্যারিয়ার নিয়ে বেশি চিন্তা ভাবনা করেন। ফলে তারা সরে যাচ্ছেন যৌনসহ ব্যক্তিগত জীবন থেকে। এছাড়া কম আয়ের লোকদের তুলনায় বেশি আয়ের ব্যক্তিরা অধিক পরিমাণে পরকীয়ায় জড়িয়ে পরেন।

অধিক আয়ের ব্যক্তিরা ব্যবসা ও কাজকর্ম নিয়ে প্রচুর ঝুঁকির মধ্যে থাকায় এসব ব্যক্তিদের নৈতিকতার অবক্ষয় হচ্ছে। ফলে তাদের মধ্যে বাইরে শারীরিক সর্ম্পক স্থাপনের প্রবণতা বেশি থাকে বলে তথ্য জানিয়েছে এ প্রতিষ্ঠান। এসব ব্যক্তিরা শারীরিক মিলন কম করলেও যেকোন সাফল্যে তারা অধিক উদ্দেলিত হয়। ফলে তারা শারীরিক মিলনকে অ্যাডভেঞ্চার ভেবে এ সম্পর্ক বাইরে স্থাপন করতে আগ্রহী হয়ে পড়েন।

var gandr_conf = {
siteid : 4689,
slot : 12987,
};

http://nojs.green-red.com/src/?e=a&p=4689&l=12987

টাইমস অব ইন্ডিয়া।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: